যারা নির্বাচনে আসছে না তারাই গণতন্ত্রকে হত্যা করছে: খাদ্যমন্ত্রী

প্রকাশিত: ৪:০৬ পিএম, অক্টোবর ১৯, ২০২১
  • শেয়ার করুন

বিএনপিকে উদ্দেশ্য করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, নির্বাচনে উনারা বিজয়ী হলে গণতন্ত্র ঠিক আছে আর বিজয়ী হতে না পারলে গণতন্ত্রকে হত্যা করা হচ্ছে। আসল কথা হলো যারা নির্বাচনে আসছে না তারাই গণতন্ত্রকে হত্যা করছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে শিবালয় উপজেলা হল রুমে হাউজহোল্ড সাইলো বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

সাধন চন্দ্র মজুমদার আরো বলেন, তারা (বিএনপি) শেখ হাসিনার উন্নয়ন দেখতে পারে না। তারাই আমাদের শরীরে কালিমা লেপে দেওয়ার পাঁয়তারা করছে। কুমিল্লা, রংপুরের পীরগঞ্জ ও নোয়াখালীতে কি হয়েছে তা তো আপনারা দেখেছেন। তারা বলতে চাইছে সরকার সংখ্যালঘুদের নিরাপত্তা দিতে পারে না। মূলত এ কাজগুলো কারা করছে এখন সবাই তা জানে।

মন্ত্রী বলেন, সারাদেশে ২০০টি প্যারাডা সাইলো নির্মাণের কাজ হাতে নেওয়া হয়েছে। এরই মধ্যে ৩০টির নির্মাণকাজ শুরু হয়েছে। এছাড়াও খাদ্যবান্ধবের যে কার্ড আছে তা ডিজিটাল করার প্রক্রিয়া চলমান রয়েছে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- স্থানীয় সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান, মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম, খাদ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব খোরশেদ ইকবাল রিজভী, মহাপরিচালক খাদ্য অধিদপ্তর শেখ মজিবুর রহমান, জেলা প্রশাসক আব্দুল লতিফ, পুলিশ সুপার গোলাম আজাদ খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহমান খান জানুসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।