এইচ টি ইমামের মৃত্যুতে এমপির দিদারুল আলমের শোক

প্রকাশিত: ২:৫২ পিএম, মার্চ ৪, ২০২১
  • শেয়ার করুন

এম আলতাফ মাহমুদ, চট্টগ্রাম-৪: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য, প্রবাসী ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্হায়ী কমিটির সদস্যা, চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম। সাংসদ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

হোসেন তৌফিক (এইচ টি) ইমাম বুধবার (৩ মার্চ) দিবাগত রাত ১ টা ১৫মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) মৃত্যুবরণ করেন। কিডনি জটিলতাসহ বার্ধক্যজনিত বিভিন্ন অসুস্থতা নিয়ে তিনি বেশ কিছুদিন আগে সিএমএইচে ভর্তি হন। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন তিনি। মঙ্গলবার (২ মার্চ) বিকাল থেকে তার শারীরিক পরিস্থিতির আরও অবনতি হয়।

২০০৯ সাল থেকে প্রধানমন্ত্রীর উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছিলেন সাবেক এই আমলা। প্রথমে তিনি প্রশাসনিক উপদেষ্টা ছিলেন। ২০১৪ সাল থেকে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন শুরু করেন। ১৯৩৯ সালে জন্মগ্রহণকারী সাবেক এ সরকারি কর্মকর্তার বয়স হয়েছিল ৮২ বছর।



সর্বশেষ খবর