জনপ্রিয় ফুটবল খেলা শরীর চর্চার একটি অংশঃ এমপি হেলাল

প্রকাশিত: ৯:৫৪ পিএম, মার্চ ৩, ২০২১
  • শেয়ার করুন

ওমর ফারুক,নওগাঁ-০৬(আত্রাই-রাণীনগর) প্রতিনিধিঃ- নওগাঁর আত্রাইয়ে চকশিমলা উচ্চ বিদ্যালয় ফুটবল মাঠে আজ বুধবার বৈকাল ৪ ঘটিকায় ৮নং হাটকালুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আমজাদ হোসেন কবিরাজ এর সভাপতিত্বে বঙ্গবন্ধু স্নৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন- নওগাঁ-০৬(আত্রাই-রাণীনগর)এর স্থানীয় সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল এমপি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনপ্রিয় ফুটবল খেলাকে আরও প্রাণবন্ত করতে খেলার মাঠ নির্মানে কাজ করছেন।

তিনি আরও বলেন, ফুটবল খেলা শরীর চর্চার একটি অংশ। এই খেলাকে ধরে রাখতে বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছেন। এবং সারা বাংলাদেশে জেলা ও উপজেলা পর্যায়ে ছোট বড় মনোরম পরিবেশের স্টেডিয়াম তৈরি করে যাচ্ছে।

টুর্নামেন্টে সর্বমোট ৮ টি দলের মধ্যে ফাইনাল খেলায় দুইটি দল অংশগ্রহণ করেন তারা হলেন ফ্রেন্ডস ফুটবল একাডেমী রাজশাহী ও গোপায় স্পুটিং ক্লাব নওগাঁ। খেলায় ফ্রেন্ডস ফুটবল একাডেমি রাজশাহী ০১ গোল করে বিজয়ী হন।

মাঠে রেফারির দ্বায়িত্ব পালন করেন মোঃ আলী আকবর খাঁন ও তার সঙ্গে সহকারী হিসাবে আরও দুই জন মোঃ আব্দুল খালেক ও মোঃ জানে আলম খাঁন।

এবং বিজয়ীদের মাঝে আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল এমপি ও আত্রাই উপজেলা োপরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান এবাদ ও ৮ নং হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুস শুকুর সরদার দপুরস্কার হাতে তুলে দেন।

ফাইনাল খেলায় সার্বিক সহযোগিতা করেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ৮ নং হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুস শুকুর সরদার,এ্যাডঃ মাজেদুর রহমান বুলু।

এসময় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আত্রাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ এবাদুর রহমান এবাদ ,আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল,সাধারণ সম্পাদক ও ৩ নং আহসান গঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্কাছ আলী প্রামানিক, আত্রাই থানার (ওসি) মোঃ আবুল কালাম আজাদ,নওগাঁ জেলা পরিষদের সদস্য মোছাঃ ফেরদৌসী ইয়াসমিন চৌধুরী, হাটকালুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন, যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ রুহুল আমিন কাজল, চকশিমলা ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সৈয়দ আলী সরদার, সাধারণ সম্পাদক মোঃ আমেদালী কবিরাজ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও আওয়ামী লীগের দলীয় নেতা কর্মীরা।