বর্তমান সরকার দুর্নীতি মুক্ত রাষ্ট্র ও সমাজ গঠনে বদ্ধপরিকর: খাদ্যমন্ত্রী

প্রকাশিত: ৬:৪৫ পিএম, ফেব্রুয়ারি ২৫, ২০২১
  • শেয়ার করুন

বর্তমান সরকার দুর্নীতি মুক্ত রাষ্ট্র ও সমাজ গঠনে বদ্ধপরিকর বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদিচ্ছার প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং গুরুত্ব দিয়ে সৎ, নিষ্ঠাবান, সমাজে গ্রহণযোগ্য ব্যক্তিদের দলে ঠাঁই দিতে হবে। যারা দুর্নীতিবাজ, চাঁদাবাজ, সন্ত্রাসী তাদের কোনোভাবেই দলে স্থান দেয়া যাবে না।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁর রানীনগর শেরে বাংলা সরকারি মহাবিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এসব কথা বলেন খাদ্যমন্ত্রী।

সাধন চন্দ্র মজুমদার বলেন, পৃথিবীতে যখন করোনাভাইরাস বিপর্যস্ত করেছে তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদিচ্ছা ও যথাযথ পদক্ষেপ গ্রহণের কারণে বাংলাদেশে আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা অনেক কম হয়েছে। করোনা মোকাবিলায় আমরা সফল। আবার অতি দ্রুত ভ্যাকসিন প্রয়োগ করে করোনা প্রতিরোধে সময়োপযোগী পদক্ষেপ গ্রহণ করা সম্ভব হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। আয়োজিত সম্মেলনের উদ্বোধন করেন- জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক।

এ সময় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম, নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক সাংসদ শাহীন মনোয়ারা হক, সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, শাকিল আহমেদ বাদল ও বিভাষ মজুমদার গোপাল এবং উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম।



সর্বশেষ খবর