সর্বশেষ সংবাদ

কারও ভয়ে নয়, ছেলের কথায় ভিডিও ডিলেট করেছি: এমপি একরামুল

প্রকাশিত: ১:০২ পিএম, জানুয়ারী ২৪, ২০২১
  • শেয়ার করুন

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেছেন, কারও ভয়ে নয়, আমার ছেলের কথায় আমি রাতের লাইভে দেওয়া বক্তব্য ডিলেট করেছি।

তিনি বলেন, একটা রাজাকার পরিবারের সন্তান মুক্তিযোদ্ধাদের অপমান করছেন এটা দেখে মুক্তিযোদ্ধার সন্তান হয়ে আমি তা সহ্য করতে পারিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে ভিডিও লাইভে একরামুল করিম এমপি বলেন, আমি ওবায়দুল কাদেরের বিরুদ্ধে কথা বলব। মির্জা কাদেরের বিরুদ্ধে নয়। একটা রাজাকার পরিবার থেকে এসে তিনি (ওবায়দুল) নিজের ভাইকে শাসন করতে পারেন না। একরামুল করিম বলেন, আগামী কয়েক দিনের মধ্যে নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি না এলে আমি আরও কথা বলব।

এসব প্রসঙ্গ কেন তুলছেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে একরামুল করিম চৌধুরী এমপি বলেন, ‘মির্জা কাদের এক মাস থেকে প্রতিনিয়ত এমপিদের অপমান করে যাচ্ছেন। তার ভাই ওবায়দুল কাদের একজন মুক্তিযোদ্ধা। তিনি কোনো বিচার করছেন না। আমি একটু বলে দেখলাম। এ কথা বলায় আমাকে দল থেকে বহিষ্কার করা হলে কোনো সমস্যা নেই। এর পরও বলব দলটা সুসংহত থাকুক।’

আক্ষেপ করে তিনি বলেন, এত নিম্নপর্যায়ের একজন নেতা দলের জাতীয় পর্যায়ের বড় নেতাদের সম্পর্কে যা ইচ্ছে তাই বলে যাচ্ছেন। এটা আমার বিবেককে তাড়না দেয়। তাই আমি কথাগুলো বলেছি। যাতে উচ্চ পর্যায়ের নেতাদের বিরুদ্ধে ভবিষ্যতে আর কেউ এমন কথা বলতে সাহস না পায়।