বিএনপি আশা করেছিল প্রধানমন্ত্রী করোনা মহামারি সামাল দিতে পারবেন নাঃ তথ্যমন্ত্রী

প্রকাশিত: ২:৫৯ পিএম, জানুয়ারী ২১, ২০২১
  • শেয়ার করুন

সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেছেন, তারা কেন এ কথা (লুটপাট) বলছে তা ভেবে পাই না। মূলকথা হচ্ছে সরকারের এ সাফল্যে তারা উদ্ভ্রান্ত হয়ে গেছে। এজন্য উদ্ভ্রান্তের মতো প্রলাপ বকছে, এটিই হচ্ছে মূল বিষয়।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে বাংলাদেশ সম্পাদক ফোরামের সঙ্গে বৈঠকের আগে ব্রিফিংকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সরকার টিকা নিয়ে লুটপাট শুরু করেছে- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এমন বক্তব্যের বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি এসব কথা বলেন।

এসময় ড. হাছান মাহমুদ আরও বলেন, বিএনপি আশা করেছিল প্রধানমন্ত্রী এ করোনা মহামারি সামাল দিতে পারবেন না। কিন্তু প্রধানমন্ত্রী অত্যন্ত দক্ষতার সঙ্গে সেটি সামাল দিয়েছেন। শুধু তা নয়, বিশ্বব্যাপী তা প্রশংসিতও হয়েছে। এ করোনার মধ্যে মাত্র ২২টি দেশে পজিটিভ জিডিপি গ্রোথ হয়েছে। এর মধ্যে বাংলাদেশ একটি। হার অনুযায়ী বাংলাদেশের অবস্থান তৃতীয়।

করোনার টিকা প্রধানমন্ত্রী যথাসময়ে আনতে পেরেছেন উল্লেখ করে তিনি বলেন, এটি অত্যন্ত সতর্কতার সঙ্গে যারা ফ্রন্টলাইন ফাইটার, তাদেরকে দেয়া হবে। এভাবেই সরকার পদক্ষেপ গ্রহণ করেছে। এখানে লুটপাট কেন দেখতে পাচ্ছে সেটা আমি জানি না। যারা সবসময় লুটপাটের কথা চিন্তা করে তারা হয়তো এ ধরনের চিন্তা করতে পারে।

এ সময় তথ্য প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান এবং বাংলাদেশ সম্পাদক পরিষদের নেতারা উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর