সর্বশেষ সংবাদ

হাট-বাজারে ঘুরে মাস্ক-কম্বল বিতরণ করছেন এমপি সেলিম জর্জ

প্রকাশিত: ১০:২০ পিএম, জানুয়ারী ১৫, ২০২১
  • শেয়ার করুন

করোনার বিস্তার রোধে জনসচেতনতা সৃষ্টি করতে হাট-বাজারে গিয়ে জনগণের মাঝে ফ্রি মাস্ক বিতরণ করেছেন কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

এছাড়া তিনি শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন এবং শিক্ষার্থীদের বাইসাইকেল উপহার দেন। তার এসব কাজে একদিকে অসহায় মানুষের মুখে হাসি ফুটছে আবার সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে।

এমপি সেলিম আলতাফ জর্জ বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ১০ জন মেধাবী ছাত্রীকে বাইসাইকেল উপহার দেন।

এর আগে তিনি খোকসা বাসষ্ট্যান্ড, বাজার, মুক্তিযোদ্ধা সংসদ মাঠ, উপজেলা পরিষদসহ বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে ভ্যান চালক, অটোরিকশা চালক, ব্যবসায়ীসহ সাধারণ জনগনের মধ্যে ফ্রি মাস্ক বিতরণ করেন। এরপর তিনি অসহায় ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

এ সময় সেখানে খোকসা উপজেলা নির্বাহী অফিসার মেসবাহ উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) ইছাহাক আলী, খোকসা থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মো. ফজলুল হক, উপজেলা আ.লীগ সভাপতি ও বেতবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বাবুল আকতার, খোকসা উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল- মাছুম মোর্শেদ শান্তসহ আওয়ামী লীগের স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।