নৌকা প্রতীকে আবারও আগুন দিল দুর্বৃত্তরা

প্রকাশিত: ৫:০৫ পিএম, নভেম্বর ৯, ২০২১
  • শেয়ার করুন

আজ সকালে শেরপুর সদর উপজেলার ধলা ইউনিয়নে দুর্বৃত্তরা দুইটি নৌকা প্রতীকে আগুন দিয়েছে। এছাড়া আরও একটি নৌকা প্রতীক ভাঙচুর করেছে। আজ মঙ্গলবার ভোরের দিকে এ ঘটনা ঘটে। গত ইউপি নির্বাচনের আগেও একই ইউনিয়নে বেশ কয়েকটি নৌকায় আগুন দেয় দুর্বৃত্তরা।

এদিকে আওয়ামী লীগ সমর্থিত নৌকার প্রার্থী রহিজ উদ্দিনের দাবি, ভোটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করতেই প্রতিপক্ষরা শেষ রাতের দিকে ওই নাশকতা চালিয়েছে। বিষয়টি ইতিমধ্যে নির্বাচনের সাথে সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানানো হয়েছে এবং মামলা দেওয়ার প্রস্তুতি চলছে।

চলতি মাসের আগামী ১১ ডিসেম্বর দ্বিতীয় দফায় এই ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। স্থানীয়দের ধারণা, যেকোনো পক্ষ নির্বাচনে সুবিধা নিতেই এই কাজ করে থাকতে পারে। এই ইউনিয়নে নারীসহ তিনজন চেয়ারম্যান প্রার্থী আছেন।

এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন জানান, ভোটে হেরে যাওয়ার আতঙ্ক থেকে বিরোধীদের মাঠ ছাড়া করতেই রহিজ উদ্দিন সেই পুরাতন খেলা খেলছে। গত নির্বাচনেও একই কায়দায় নৌকা পুড়ে রহিজ উদ্দিন বিরোধীদের মাঠ ছাড়া করে নির্বাচনী বৈতরণী পাড় হয়েছেন। বিষয়টি নিরপেক্ষতার সাথে তদন্ত করে ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

এদিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর আহাম্মেদ বলেছেন, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। যেকোনো দুর্ঘটনা এড়াতে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।



সর্বশেষ খবর