তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই: তথ্যমন্ত্রী

প্রকাশিত: ৬:৫৯ পিএম, সেপ্টেম্বর ১৮, ২০২১
  • শেয়ার করুন

আজ বিকেলে বিএনপির সিরিজ বৈঠকের কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে কোনো লাভ নেই। তত্ত্বাবধায়ক সরকার আর কখনো হবে না।

আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকালে ভোলার চরফ্যাশন উপজেলার ব্রজগোপাল টাউন হলে সাবেক এমপি অধ্যক্ষ মরহুম এম.এম. নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় তথ্যমন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী আওয়ামী লীগ সরকারের অধীনেই হবে আগামী সংসদ নির্বাচন। নির্বাচন কমিশন কোনো দলের অধীনে নয়। নির্বাচন কমিশন স্বাধীন। স্বাধীনভাবেই তারা নির্বাচন পরিচালনা করে থাকে।

তথ্য মন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাড়ে ১৩ বছরে বাংলাদেশকে বদলে দিয়েছেন। উন্নয়নের ছোঁয়া শুধু শহরে নয়, গ্রাম গ্রামান্তরেও লেগেছে। গ্রামগুলোও এখন শহরে পরিণত হয়েছে। গ্রামেও এখন কাউকে আর খালি পায়ে দেখা যায় না। গ্রামের মানুষও এখন আর বাসি পান্তাভাত খায় না। এটাই হচ্ছে শেখ হাসিনার বদলে দেয়া বাংলাদেশ।

তথ্যমন্ত্রী বলেন, গ্রামে বসে এখন সারাবিশ্বের সাথে যোগাযোগ করা যায়। মোবাইলের মাধ্যমে ঘরে বসেই টাকা লেনদেন করতে পারে সাধারণ মানুষ। ঘরে বসেই স্কুল বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন করতে পারছে। এটাই হচ্ছে শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ।



সর্বশেষ খবর