জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধান বিচারপতির শ্রদ্ধা

প্রকাশিত: ১২:০৩ পিএম, আগস্ট ১৫, ২০২১
  • শেয়ার করুন

জাতীয় শোক দিবসে (১৫ আগস্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

আজ রোববার সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। এরপর সুপ্রিম কোর্ট জাজেস লাউঞ্জে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

রোববার (১৫ আগস্ট) দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট প্রশাসনের পক্ষ থেকে গণমাধ্যমে এমন তথ্য জানানো হয়।

সুপ্রিম কোর্টের মুখপাত্র ও হাইকোর্ট বিভাগের স্পেশাল অফিসার ব্যারিস্টার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ভোর সাড়ে ৫টার দিকে প্রধান বিচারপতি ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

পরবর্তীতে সকাল ৮টা ১০ মিনিটে সুপ্রিম কোর্ট জাজেস লাউঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাজেস কমিটির পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন প্রধান বিচারপতি।

এ সময় আরও উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মো. নুরুজ্জামান, বিচারপতি ওবায়দুল হাসান, হাইকোর্ট বিভাগের বিচারপতি এম. ইনায়েতুর রহীম, বিচারপতি কৃঞ্চাদেব নাথ, বিচারপতি জাহাঙ্গীর হোসেন, বিচারপতি জেবিএম হাসান, বিচারপতি মো. খসরুজ্জামান ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি মো. শাহিনুর ইসলাম।



সর্বশেষ খবর