জাতীয় পার্টি লাইফ সাপোর্টে চলে গেছেঃ বিদিশা

প্রকাশিত: ৬:৩৯ পিএম, জানুয়ারী ১, ২০২১
  • শেয়ার করুন

জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ বলেছেন, জাতীয় পার্টি লাইফ সাপোর্টে চলে গেছে। এখন যে জাতীয় পার্টি আছে সেটি এরশাদের জাতীয় পার্টি না।

শুক্রবার (১ জানুয়ারি) দুপুরে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রংপুরে এসে নগরীর দর্শনা মোড়ের পল্লী নিবাসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এ সময় বিদিশা এরশাদ বলেন, ‘জাতীয় পার্টি লাইফ সাপোর্টে চলে গেছে। জাতীয় পার্টিকে পুরনো রূপে ফিরিয়ে আনতে আমি এরিক এরশাদকে নিয়ে টেকনাফ থেকে তেতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া যাব। দলকে সুসংগঠিত করতে সারাদেশে জাতীয় পার্টির সাবেক ও বর্তমান নেতৃবৃন্দদের সঙ্গে যোগাযোগসহ তাদের ডোর-টু-ডোর যাব।’

তিনি বলেন, যে কোনো দলের প্রতিষ্ঠাবার্ষিকী আসলে সেই দলের নেতাকর্মীরা দলের প্রধানদের কবর জিয়ারত করতে যান। অন্যরা এখানে কে কী করছেন আমি জানি না। এরিকের ইচ্ছা অনুযায়ী আমরা রংপুরে এসে সাবেক রাষ্ট্রপতি জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করলাম। আমি যুব ও তৃণমূলের মানুষদের দলে আনতে কাজ করব। এতে করে জাতীয় পার্টিতে স্বঘোষিত চেয়ারম্যান ঘোষণা দেয়ার আর জায়গা থাকবে না। ভবিষ্যতে পার্টিতে আর যেন স্বঘোষিত চেয়ারম্যান হতে না পারে সেদিকে খেয়াল রাখব।

এ সময় এরিক এরশাদ কেঁদে কেঁদে বলেন, আজ জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আমরা রংপুরে এসেছি। বাবার কবর জিয়ারত করেছি। আপনারা সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। মহান আল্লাহ তায়ালা যেন আমার বাবাকে বেহেস্ত নসিব করেন।

এর আগে এরশাদের কবর জিয়ারত শেষে পুষ্পস্তবক অর্পণ করেন বিদিশা ও এরিক।



সর্বশেষ খবর