গোপনে তৃতীয় বিয়ে সারলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১১:০৭ এএম, মে ৩০, ২০২১
  • শেয়ার করুন

বান্ধবী ক্যারি সিমন্ডসকে ‘গোপনে’ বিয়ে করেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। কয়েকটি ব্রিটিশ গণমাধ্যমের বরাত দিয়ে বিবিসির খবরে বলা হয়, স্থানীয় সময় শনিবার (২৯ মে) ওয়েস্টমিনিস্টার ক্যাথেড্রালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

জানা গেছে, বিয়ের অনুষ্ঠানে শুধু ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। তবে এ নিয়ে কোনো মন্তব্য করেনি ডাউনিং স্ট্রিট।

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসনের বিয়ে নিয়ে বেশ কয়েক দিন ধরেই গুঞ্জন চলছিল। এবার সেই গুঞ্জন বাস্তবে রূপ নিল। বিভিন্ন গণমাধ্যমের বরাত দিয়ে ব্রিটিশ গণমাধ্যম বিবিসির খবরে বলা হয়, বান্ধবী ক্যারি সিমন্ডকে ‘গোপনে’ বিয়ে করেছেন প্রধানমন্ত্রী বরিস জনসন।

শনিবার ওয়েস্ট মিনিস্টারের ক্যাথেড্রালে অনেকটা ঘরোয়াভাবে বিয়ের আয়োজন করা হয়। বিয়েতে ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যসহ মোট ৩০ জন অতিথি উপস্থিত ছিলেন।

তবে এ নিয়ে আনুষ্ঠানিকভাবে মুখ খুলেননি প্রধানমন্ত্রী বরিস জনসন। এমনকি ডাউনিং স্ট্রিটের পক্ষ থেকেও কোনো মন্তব্য পাওয়া যায়নি। যদিও বিয়ের খবর প্রকাশের পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনন্দন জানিয়েছেন ব্রিটিশ পেনসনবিষয়ক মন্ত্রী থেরেসে কফে এবং নর্দান আয়ার‌্যান্ডের ফার্স্ট মিনিস্টার আর্লেন ফোস্টারসহ অনেকে।

এর আগে গণমাধ্যম জানায়, আগামী গ্রীষ্মে বিয়ে করতে যাচ্ছেন বরিস জনসন ও তার বান্ধবী ক্যারি সিমন্ডস। আমন্ত্রণপত্রে বিয়ের তারিখ হিসেবে ২০২২ সালের ৩০ জুলাইয়ের কথা উল্লেখ করা হয়েছিল। তবে গোপন রাখা হয়েছিল বিয়ের স্থানসহ বিস্তারিত তথ্য।

২০১৯ সালে বরিস যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হন। প্রধানমন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর থেকে বরিস ও ক্যারি ডাউনিং স্ট্রিটে বসবাস করে আসছেন। ৫৬ বছর বয়সী বরিস ও ৩৩ বছর বয়সী ক্যারি ডাউনিং স্ট্রিটে বসবাসকারী প্রথম অবিবাহিত যুগল। তাদের একটি ছেলেসন্তান রয়েছে। বরিসের আগের স্ত্রীর নাম ম্যারিনা হোয়েলার। ২০১৮ সালের সেপ্টেম্বরে তারা আলাদা হয়ে যান। হোয়েলারের আগে আরেক নারীকে বিয়ে করেছিলেন বরিস। সে হিসেবে ক্যারি হবেন বরিসের তৃতীয় স্ত্রী।



সর্বশেষ খবর