ইসিকে ধন্যবাদ জানালো জাপা

প্রকাশিত: ৭:০২ পিএম, জুন ১০, ২০২১
  • শেয়ার করুন

প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী ১৪ জুলাই তিন উপ-নির্বাচনে ভোট গ্রহণ করার সিদ্ধান্ত পরিবর্তন করায় নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়েছেন পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের।

বৃহস্পতিবার (১০ জুন) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ ধন্যবাদ জানান তিনি।

জিএম কাদের বলেন, ১৪ জুলাই দিনটি জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠনসহ দেশের লাখ লাখ এরশাদপ্রেমীর কাছে অত্যন্ত বেদানাবিধুর ও আবেগঘন দিন। এই দিনে জাতীয় পার্টি পল্লীবন্ধুর সাফল্যময় জীবন নিয়ে আলোচনা, মিলাদ ও খাদ্য বিতরণসহ বিভিন্ন কর্মসূচি পালন করে। তাই পল্লীবন্ধুর মৃত্যুবার্ষিকীর দিনে নির্বাচনে অংশ নেওয়া জাতীয় পার্টির জন্য দুরূহ হয়ে পড়তো।

তিনি বলেন, নির্বাচন কমিশন ১৪ জুলাই পল্লীবন্ধুর মৃত্যুবার্ষিকীর দিনের পরিবর্তে তিন শূন্য আসনে ২৮ জুলাই ভোট গ্রহণের সিদ্ধান্ত নিয়ে পল্লীবন্ধুর প্রতি সম্মান দেখিয়েছেন। এতে জাতীয় পার্টিসহ সর্বস্তরের মানুষের পক্ষ থেকে নির্বাচন কমিশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নির্বাচন পেছাতে গত ৮ জুন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর নেতৃত্বে জাতীয় পার্টির শীর্ষ পর্যায়ের এক প্রতিনিধিদল প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে বৈঠক করে স্মারকলিপি দেন।



সর্বশেষ খবর