অসুস্থ রুহুল আমিন হাওলাদারকে দেখতে হাসপাতালে জাপা চেয়ারম্যান

প্রকাশিত: ৬:৩০ পিএম, অক্টোবর ২৫, ২০২১
  • শেয়ার করুন

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গত শনিবার (২৩ অক্টোবর) বুকে ব্যথা নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন তিনি।

জাপার সাবেক এই মহাসচিবের অসুস্থতার কথা শুনে পার্টির নেতাকর্মীরা হাসপাতালে ছুটে যান। সোমবার (২৫ অক্টোবর) তাকে দেখতে গেছেন পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

দুপুরে জিএম কাদের অসুস্থ রুহুল আমিন হাওলাদারকে দেখতে ইউনাইটেড হাসপাতালে আসেন। এসময় তার শারীরিক অবস্থার খোঁজ নেন এবং কর্তব্যরত চিকিৎসকের সঙ্গে কথা বলেন।

এছাড়াও জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, সালমা ইসলাম, সাহিদুর রহমান টেপা, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, লিয়াকত হোসেন খোকা, রেজাউল ইসলাম ভুইয়া, এমএ কুদ্দুছ খান, ইয়াহইয়া চৌধুরী, বেলাল হোসেনসহ অন্যান্য নেতাকর্মী ও শুভানুধ্যায়ী হাওলাদারকে দেখতে হাসপাতালে আসেন।

শনিবার বিকেলে পার্টির একটি অনুষ্ঠানে যাওয়ার পথে বুকে ব্যথা অনুভব করেন রুহুল আমিন হাওলাদার। পরে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সিনিয়র কনসালট্যান্ট ডা. কাইসার নসরুল্লাহ খানের তত্ত্বাবধানে আছেন।

রুহুল আমিন হাওলাদারের সহধর্মিণী রত্না আমিন হাওলাদার তার স্বামীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।



সর্বশেষ খবর