সর্বশেষ সংবাদ

সর্বস্তরে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে

প্রকাশিত: ১০:০০ পিএম, জানুয়ারী ১৯, ২০২১
  • শেয়ার করুন

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, নৌকায় ভোট দিয়ে এদেশের মানুষ কোনদিন প্রতারিত হননি, বঞ্চিত হননি। এটা এদেশের মানুষ জানেন এবং বোঝেন। তাইতো তারা নৌকায় ভোট দেন, আওয়ামী লীগকে সমর্থন করেন। আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করবে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) চট্টগ্রাম সিটিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো: রেজাউল করিম চৌধুরী’র সমর্থনে চিকিৎসকদের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

এসএম কামাল হোসেন বলেন, আমাদের একজন শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ আজ একটি জায়গায় দাঁড়িয়েছে। আমরা তার নেতৃত্বে এগিয়ে যেতে চাই। এ জন্য সর্বস্তরে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

তিনি বলেন, ১৯৭০ সালে বঙ্গবন্ধুকে এই জনপদের মানুষ ভোট দিয়েছিলেন, নৌকাকে বিজয়ী করেছিলেন তাই আমরা স্বাধীনতা অর্জন করেছিলাম। তাই নৌকায় ভোট দেওয়া কখনো বৃথা যায়নি। তাই ইতিহাসের পরিক্রমায় জনগণ সবসময় আওয়ামী লীগকেই বেছে নিবেন। তবে তাই বলে আমাদের বসে থাকলে চলবে না। আমরা আমাদের কাজ চালিয়ে যাবো, দ্বারে দ্বারে যাবো। আর জনগণকে সাথে নিয়েই নৌকার বিজয় নেত্রীকে উপহার দিবো ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানা, বিএমএ মহাসচিব ডা: এহতেশামুল হক চৌধুরী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ডা: মোতাহার চৌধুরীসহ চিকিৎসকগণ। মতবিনিময় সভার সভাপতিত্ব করেন বিএমএ চট্টগ্রামের সহ- সভাপতি ডা: সেলিম আকতার চৌধুরী ও সভা পরিচালনায় ছিলেন ডা: বিদ্যুৎ বড়ুয়া।