সর্বশেষ সংবাদ

জাতীয় পার্টির অবস্থা এখন আর ভালো নেইঃ বিদিশা এরশাদ

প্রকাশিত: ৭:১৬ পিএম, সেপ্টেম্বর ১৩, ২০২১
  • শেয়ার করুন

জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জি এম কাদের কর্মীবান্ধব নয় বলে মন্তব্য করেছেন পার্টির সাবেক চেয়ারম্যান মরহুম হু্সেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ।

এসময় তিনি বলেন, জাতীয় পার্টির অবস্থা এখন আর ভালো নেই।

সরকারের সঙ্গে ভালো সমন্বয়ও নেই। সমন্বয় থাকলে সিলেট-৩ আসনের সিট আমরা হারাতাম না। জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক আরও বেশি ভোট পেতেন। এরশাদের লাঙল মার্কা বিজয় লাভ করতো।

জাতীয় পার্টি পুনর্গঠনের লক্ষ্যে শনিবার (১১ সেপ্টেম্বর) সিলেটে নেতাকর্মীদের নিয়ে হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারতে আসেন বিদিশা এরশাদ। মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিদিশা বলেন, সারা দেশে পুনর্গঠন কমিটিতে হাত দিয়েছি। জাতীয় পার্টির এখনকার অবস্থাদৃষ্টে আমাদের ছেলে এরিক এরশাদ রওশন এরশাদকে চেয়ারম্যান, আমাকে কো-চেয়ারম্যান, ভারপ্রাপ্ত মহাসচিব হিসেবে কাজী মামুনুর রশিদের নাম ঘোষণা দিয়েছেন।

তিনি বলেন, দলে কো-চেয়ারম্যান হিসেবে তিনি কাজ করে যাবেন। তবে জাতীয় পার্টিতে কোনো দল উপ-দল থাকবে না। এটা এরশাদের জাতীয় পার্টি। মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় বাড়ি ছিল সিলেট। আমিও যেন বাড়ি বলার একটা জায়গা পাই। তাই সিলেটে আসা। আর সিলেটের মানুষ যেভাবে আমাকে গ্রহণ করেছে, তাতে আমি ভীষণ খুশি।

এর আগে শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে প্লেনের একটি ফ্লাইটে সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছান বিদিশা। সেখান থেকে দুপুর ১টার দিকে হজরত শাহজালাল (র.)-এর মাজার জিয়ারত করেন তিনি। পরে সেখানে যোহরের নামাজ আদায় ও কোরআন শরিফ পাঠ করার পর মাজারে শিরনি বিতরণ করেন। এরপর দরগাহ গেইটস্থ একটি হোটেলে বিশ্রাম করেন এবং হোটেলে অবস্থানকালে তিনি স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতিবিনিময় করেন। এ সময় তার সঙ্গে নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। রাত ৮টা ২০ মিনিটে প্লেনের আরেকটি ফ্লাইটে সিলেট থেকে ঢাকার উদ্দেশে রওয়ানা হবেন বিদিশা।

নেতাকর্মীরা জানান, সিলেট সফরের মধ্য দিয়ে রাজনীতির নতুন যাত্রা শুরু করছেন হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ। তবে এটা বিদিশার সাংগঠনিক সফর হিসেবে বলা হলেও মূলত আগামী নির্বাচন কেন্দ্রিক তার এ সফর।