রওশন আরা ওয়াহেদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

প্রকাশিত: ৪:০২ পিএম, জানুয়ারী ১১, ২০২১
  • শেয়ার করুন

রংপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি রওশন আরা ওয়াহেদ রানীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর দপ্তর থেকে জানানো হয়েছে, সরকারপ্রধান মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

রওশন আরা ওয়াহেদ সোমবার (১১ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে পীরগঞ্জের নিজের বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রংপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাসেম হোসেন বিন জুম্মন বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে রওশন আরা ওয়াহেদের বয়স হয়েছিল ৮০ বছর। বার্ধক্যজনিত বিভিন্ন জটিলতায় ভুগছিলেন তিনি।

রওশন আরা ওয়াহেদ রানী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় জা। তার স্বামী রংপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল ওয়াহেদ কানু মিয়া ছিলেন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার বড় ভাই।

জুম্মন জানান, সোমবার জোহরের পর পীরগঞ্জ সরকারি স্কুল মাঠে এবং আসরের পর উপজেলার ফতেপুর জয়সদন মাঠে রওশন আরার জানাজা হবে। পারিবারিক কবরস্থানেই তাকে দাফন করা হবে।



সর্বশেষ খবর